October 26, 2024, 10:20 am

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

মোংলার ওসি মনিরুল ইসলাম এর নেতৃত্বে মাদকবিরোধী অভিযানে মাদকসহ আটক ৩ জন,

মোংলা প্রতিনিধি প্রিয়ানাঃ মোংলার বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি অভিযোগে ৩ জনকে আটক করেছে মোংলা থানা পুলিশ।

মোংলা থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদে পৌর শহরের ৫নং ওয়ার্ডের ট্রেডার্স মসজিদ রোডের একটি দোকানের সামনে থেকে গতকাল আনুমানিক রাত সাড়ে ৮টার দিকে পৌর শহরের শিকারীর মোড় এলাকার বাসিন্দা মোঃ দুলাল মোল্লার ছেলে মোঃ রাব্বি মোল্লা (১৯), পৌর শহরের ৩নং ওয়ার্ডের চালনা বন্দর মাদ্রাসার পিছন থেকে পৌর ৮নং ওয়ার্ডের শেহলাবুনিয়ার রাজ্জাক সড়কের বাসিন্দা মৃত আঃ কাদের হাওলাদারের ছেলে মোঃ রনি হাওলাদার (৩৩) ও ২নং বুড়িরডাঙ্গা ইউনিয়নের ০৭নং ওয়ার্ডের ভাটারাবাদ এলাকার মৃত জিতেন হালদারের ছেলে রিলিফ হালদার ওরফে গেদা (৫২) কে আটক করে মোংলা থানা পুলিশ।

আটকের সময় তাদের হেফাজত থেকে ৫০ (পঞ্চাশ) গ্রাম গাঁজা, ১৫(পনের) পিচ ইয়াবা ট্যাবলেট ও ০৮ (আট) লিটার দেশীয় তৈরী চোলাইমদ উদ্ধারমূলে জব্দ করা হয়।

মোংলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, দুপুরে আসামীদের মামলা রুজু করে বাগেরহাট জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন